ফেসবুকে মেয়েদের সব বিখ্যাত আর
কাঙ্খিত স্ট্যাটাস সমগ্রঃ
১. আজ আমার মন খারাপ, আমার কিছু
ভাল লাগে না কিন্তু কেন?? (এই
স্ট্যাটাস বছরে ১৫০দিনই থাকবো !)
২. আজ বান্ধবীরা মিলে চটপটি আর
ফুচকা খাইসি ! অনেক মজা করলাম !
(এইডা কিছু হইল নাকি?? )
৩. ছেলেরা কেন বুঝতে চায় না প্রেম
করাই জীবনের সব কিছু না (থার্ড
টাইম
ছ্যাকা খাওয়া মাইয়া )
৪. উহহ মেসি ছেলেটা কত্ত সুইট!
উম্মাহহ ♥ (মাগার তর কপালে নাই)
৫. উহ কত ফ্রেন্ড রিকোয়েস্ট আসে রে,
আর ভাল লাগে না ! (সব বেকুব
পোলাগো)
৬. আম্মু খুব বকা দিসে এখন
আমি কান্না করতাসি ,ভ্যা ভ্যা ভ্যা (উহ,
ন্যাকা)
৭. না না না!! আমার বিড়ালের জ্বর
হইসে তোমারা সবাই দুয়া কর প্লিজ
(তর নিজের হইলে মিলাদ
দিতে কইতি তাইনা ?)
৮.আমি কতো একা,যদি একটা মনের
মতো বন্ধু পেতাম! ! !(ফ্রেন্ড
লিস্টে ৩৫০৬টা ফ্রেন্ড থাকার পরও
উনি একা ! ! !)
(বি দ্রঃ প্রতিটি স্ট্যাটাসের পর
১০০টি আতেল
মার্কা পোলাগো কমেন্ট
থাকা বাধ্যতামুলক। আর বাস্তববাদী ও
বুদ্ধিমতি মেয়েরা কিন্তু এসব
স্ট্যাটাস দেয় না।)